শিরোনাম :
বর্তমান সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী: শিল্পমন্ত্রী নরসিংদীতে ১৬ দিন পর করোনায় আরও ১ জনের মৃ’ত্যু ষ’ড়’য’ন্ত্র করে বিএনপি কখনোই ক্ষ’ম’তায় আসতে পারবে না – শিল্পমন্ত্রী নরসিংদীর পলাশে মেয়র প্রার্থীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত বেলাবতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ ও গাছের চারা বিতরণ আন্তঃজেলা ছি’নতাই’কা’রী চ’ক্রে’র ৭ মহিলা সদস্য গ্রেফতার নরসিংদীর মনোহরদীতে আ’গু’নে প্রবাসীর বাড়ি পু’ড়ে ছা’ই আবারও কানাডার প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন জাস্টিন ট্রুডো লোকসানী প্রতিষ্ঠানসমূহকে লাভজনক করতে কার্যকর পন্থা খুঁজে বের করুন- শিল্পমন্ত্রী মাহফুজুর রহমানকে ছেড়ে ফের বিয়ে করলেন ইভা রহমান
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:১৫ অপরাহ্ন

৬২ বছরের বৃদ্ধ ২০ কিলোমিটার সাঁতরে পুরস্কারের টাকা দান করলেন মসজিদ নির্মানে

নাসিম আজাদ / ৩৬৭ বার
আপডেট : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
৬২ বছরের বৃদ্ধ ২০ কিলোমিটার সাঁতরে পুরস্কারের টাকা দান করলেন মসজিদ নির্মানে

৬২ বছরের বৃদ্ধ কৃষক শহিদুল্লাহ, মনমাতানো আবেগ নিয়ে সাতার কেটে ৪ ঘন্টা ২০ মিনিটে পারি দিলেন ২০ কিলোমিটার নদীপথ

নাসিম আজাদ, নরসিংদী জার্নাল: ৬২ বছরের বৃদ্ধ ২০ কিলোমিটার সাঁতরে পুরস্কারের টাকা দান করলেন মসজিদ নির্মানে।  আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৭টা ২০ মিনিটে নরসিংদীর রায়পুরা উপজেলার মনিপুরা বাজার ঘাট থেকে সাতার শুরু করেন। রাজনগর, নলবাডা হয়ে ১১টা ৪০ মিনিটে মেঘনা নদীপথে সাঁতার কেটে চলে আসেন নরসিংদী জেলা শহরের থানা ঘাটে। নদীতে তার পেছনে বেশ কিছু নৌকায় ছিল উৎসুক নানা বয়সীর মানুষ। ডাঃ বকুলের পর ২য় ব্যাক্তি হিসেবে তিনি আজ আরেকটি রেকর্ড গরেছেন। পুরস্কার হিসেবে ছিল ১ লক্ষ ৫০ হাজার টাকা।
৬২_বছরের_বৃদ্ধ_২০_কিলোমিটার_সাঁতরে_পুরস্কারের_টাকা_দান_করলেন_মসজিদ_নির্মানে
তিনি রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের দড়ি বালুয়া কান্দি গ্রামের বাসিন্দা। তার নাতি ইবনুল কবির জানান, এর আগেও নানা ২ কেজি মধু পান করে তিনদিন পরে রয়েছিলেন বাড়ির পাশ দিয়ে বইয়ে যাওয়া মেঘনা নদীতে। কৃষক শহিদুল্লার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এর আগেও আমি এই মেঘনা নদীতে সাঁতার কেটে রাজনগর থেকে নরসিংদী শহরের থানা ঘাট আসা যাওয়া করেছি।

আমার পুরস্কারের ১ লক্ষ ৫০ হাজার টাকা বাড়ির পাশে মসজিদ নির্মান কাজে দিয়ে দিবো। সাতার কাঁটার আগেই পণ করেছিলাম, যদি আমি সুস্থ থাকি পুরস্কারের পুরো টাকাটাই মসজিদ নির্মান কাজে দিয়ে দিবো। আমি এখন সুস্থ, আলহামদুলিল্লাহ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

KhandakerIT

error: Content is protected !!
error: Content is protected !!