বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:০৪ অপরাহ্ন

বেলাবতে দুই সন্তানসহ গৃহবধূ হ’ত্যার প্রতিবাদে মানববন্ধন

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : / ১২৬ বার
আপডেট : সোমবার, ২৩ মে, ২০২২

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাবতে ভাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী রাকিবা শেখ সহ তার মা ও ভাইয়ের নির্মম হ’ত্যাকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ মে) বিকেলে উপজেলার পাটুলী ইউনিয়নের ভাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন করা হয়।

বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখা ও ভাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে মহিলা পরিষদ, শিক্ষক শিক্ষার্থীসহ এলাকাবাসী অংশগ্রহণ করেন। এসময় এই নির্মম হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দ্রুত আসামি গ্রেপ্তার ও দ্রুত বিচার আইনে ন্যায় বিচার নিশ্চিত করার দাবি জানানো হয়।

বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখা সভানেত্রী রাবেয়া খাতুন শান্তির সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ভাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ রাসেল মিয়া, বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখার সাধারণ সম্পাদক নাজরীন হক হেনা, সাংগঠনিক সম্পাদক নাজমুন্নাহার আমেনা,

বেলাব সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সোলেমান খন্দকার, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম খান, শিক্ষক নেতা শহিদুল্লাহ খান, ভাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাবেয়া আক্তার ও সহকারী শিক্ষক নজরুল ইসলাম বিপুল’সহ প্রমুখ।

উল্লেখ্য, রবিবার (২৩ মে) সকালে ভাবলা গ্রামের নিজ বাড়ির ঘর থেকে একই পরিবারের তিনজনের ম’রদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, ভাবলা গ্রামের গিয়াসউদ্দিন শেখের স্ত্রী রহিমা বেগম এবং তাদের দুই শিশু সন্তান রাব্বি শেখ ও রাকিবা শেখ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!