শিরোনাম :
বর্তমান সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী: শিল্পমন্ত্রী নরসিংদীতে ১৬ দিন পর করোনায় আরও ১ জনের মৃ’ত্যু ষ’ড়’য’ন্ত্র করে বিএনপি কখনোই ক্ষ’ম’তায় আসতে পারবে না – শিল্পমন্ত্রী নরসিংদীর পলাশে মেয়র প্রার্থীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত বেলাবতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ ও গাছের চারা বিতরণ আন্তঃজেলা ছি’নতাই’কা’রী চ’ক্রে’র ৭ মহিলা সদস্য গ্রেফতার নরসিংদীর মনোহরদীতে আ’গু’নে প্রবাসীর বাড়ি পু’ড়ে ছা’ই আবারও কানাডার প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন জাস্টিন ট্রুডো লোকসানী প্রতিষ্ঠানসমূহকে লাভজনক করতে কার্যকর পন্থা খুঁজে বের করুন- শিল্পমন্ত্রী মাহফুজুর রহমানকে ছেড়ে ফের বিয়ে করলেন ইভা রহমান
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন

মনোহরদীতে স্বেচ্ছাসেবক দলের করোনা হেল্প সেন্টারে ছাত্রলীগের হামলা

জেলা প্রতিনিধি, নরসিংদী জার্নাল / ৬৩৫ বার
আপডেট : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
নরসিংদীর মনোহরদীতে স্বেচ্চাসেবক দলের করোনা হেল্প সেন্টারে ছাত্রলীগের হামলা

নরসিংদীর মনোহরদীতে স্বেচ্ছাসেবক দলের অক্সিজেন সিলিন্ডার বিতরণ এবং করোনা হেল্প সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে ছাত্রলীগের হামলা, ভাংচুর চ্যানেল আই ও যমুনা টিভির সাংবাদিকসহ আহত ২০

জেলা প্রতিনিধি, নরসিংদী জার্নাল: নরসিংদীর মনোহরদীতে স্বেচ্ছাসেবক দলের অক্সিজেন সিলিন্ডার বিতরণ এবং হেল্প সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে ছাত্রলীগের অতর্কিত হামলায় চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি সুমন রায়, যমুনা টিভির ক্যামেরাপার্সন ইসমাইল মিয়াসহ স্বেচ্ছাসেবক দলের অন্তত ২০জন আহত হয়েছে। এসময় হামলার ছবি তোলায় ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভাংচুরের ঘটনা ঘটে। আজ বুধবার দুপুরে মনোহরদী উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় একটি রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নেতাকর্মীরা জানায়, আজ বুধবার দুপুরে মনোহরদীর স্থানীয় একটি রেস্টুরেন্টে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েলের উপস্থিতিতে করোনা রোগিদের জন্য মনোহরদীতে স্বেচ্ছাসেবক দলের অক্সিজেন হেল্প সেন্টার উদ্বোধন অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানের শেষ মুহুর্তে ছাত্রলীগ নামধারী কতিপয় উশৃংখল যুবক লোহার রড, লাঠিও ও বাশ দিয়ে বিএনপি নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় সংবাদ সংগ্রহ করতে যাওয়া দুই সাংবাদিকসহ স্বেচ্চাসেবক দলের অন্তত ২০ জন নেতাকর্মী আহত হয়।
 নরসিংদীর মনোহরদীতে স্বেচ্চাসেবক দলের করোনা হেল্প সেন্টারে ছাত্রলীগের হামলা
হামলার সময় ছবি তোলার পর সাংবাদিক পরিচয় দিলে তাদের কাছ থেকে ক্যামেরা ছিনিয়ে নেয় ছাত্রলীগ কর্মীরা। পরে ক্যামেরা ভাংচুরে বাধা দিতে গেলে চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি সুমন রায় ও যমুনা টিভির ক্যামেরাপার্সন ইসমাইল মিয়াকে বেধরক মারধোর করে। পরে স্থানীয় লোকজনের উপস্থিতিতে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে নেয়া হয়।
 নরসিংদীর মনোহরদীতে স্বেচ্চাসেবক দলের করোনা হেল্প সেন্টারে ছাত্রলীগের হামলা
নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসারত চ্যানেল আই এর নরসিংদী প্রতিনিধি আহত সুমন রায় বলেন, বিএনপি এবং অঙ্গসংগঠন সমূহের অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে গেলে অতর্কিতভাবে ছাত্রলীগ নামধারী এক দল সন্ত্রাসী হামলা চালায়। এসময় অবস্থা বেগতিক দেখে আমি রেস্টুরেন্টের রান্না ঘরে গিয়ে আশ্রয় নেই। সেখানেও কয়েকজন সন্ত্রাসী গিয়ে আমার পরিচয় জেনে আমার উপর হামলা চালায় এবং ক্যামেরা ভাংচুর করে সম্পূর্ণ বিনষ্ট করে। পরে আমাকে ও যমুনা টিভির ক্যামেরা পার্সন ইসমাইল হোসেনকে আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়। সেখানেও সন্ত্রাসীরা গিয়ে যমুনা টিভির ক্যামেরা ভাংচুর করে এবং ইসমাইল হোসনকেও পূনরায় মারধোর করে গুরুতর আহত করে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান নরসিংদী জার্নালকে জানান, স্বেচ্ছাসেবক দলের আয়োজন সম্পর্কে পুলিশ অবগত ছিল না। তবে অতর্কিত হামলায় দুজন সাংবাদিক আহতের ঘটনা শুনেছি। এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। ঘটনা সম্পর্কে বিস্তারিক জেনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি অঙ্গ প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

KhandakerIT

error: Content is protected !!
error: Content is protected !!